Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এফএলজেএফ’র সভাপতি মুন্না, সাধারণ সম্পাদক তরিকুল

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২২ ১৮:৩৮

ঢাকা : মৎস্য ও প্রাণিসম্পদ খাত নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন ফিশারিজ অ্যান্ড লাইভস্টক জার্নালিস্টস ফোরামের (এফএলজেএফ) আগামী ২০২২-২৩ দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। নব নির্বাচিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের জ্যেষ্ঠ প্রতিবেদক মুন্না রায়হান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বার্তা ২৪.কম এর জেষ্ঠ্য প্রতিবেদক তরিকুল ইসলাম সুমন।

রোববার (২৭ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় ফিশারিজ অ্যান্ড লাইভস্টক জার্নালিস্টস ফোরাম এর দ্বি-বার্ষিক সাধারণ সভাটি দৈনিক যুগান্তরের জোষ্ঠ প্রতিবেদক শিপন হাবীব এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সভায় সর্বসম্মতিতে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের দায়িত্ব ছিলন সারাবাংলা ডটনেটের বিশেষ প্রতিনিধি গোলাম সামদানী, দৈনিক আমাদের সময় পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক আবু আলী এবং রাইজিংবিডির জ্যেষ্ঠ প্রতিবেদক মো. নাঈমুদ্দিন। নির্বাচন কমিশনের পক্ষ থেকে নতুন কমিটি ঘোষণা করেন সারাবাংলা ডটনেটের বিশেষ প্রতিনিধি গোলাম সামদানী। এ সময় উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন।

আগামী দুই বছরের জন্য এফএলজেএফ‘র গঠিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের জ্যেষ্ঠ প্রতিবেদক শিপন হাবীব, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাসিব মাহমুদ ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসিব মাহমুদ।

এ ছাড়াও অর্থ সম্পাদক কাওসার আজম ( দৈনিক নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক জাহিদ রহমান (সমকাল) এবং দফতর সম্পাদক মো. বায়েজীদ মুন্সী ( দৈনিক ভোরের ডাক) নির্বাচিত হন। ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন জামাল উদ্দিন ( বাংলা ট্রিবিউন), হাবিবুর রহমান পঞ্চায়েত হাবিব ( দৈনিক ইনকিলাব), শাহজাহান মোল্লা (ঢাকা প্রকাশ), আসাদ রহমান (আমাদের সময়) নির্বাচিত হন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/একে

এলএফজে মৎস্য ও প্রাণিসম্পদ রিপোর্টার্স

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর