Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড্ডার বাসায় বিস্ফোরণ: বাবা-মায়ের পর ছেলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ মার্চ ২০২২ ১৪:৩১

ঢাকা: রাজধানীর বাড্ডা বড় বেড়াইদ এলাকার বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধের ঘটনায় মা-বাবার মৃত্যুর পর চলে গেল শিশু ছেলে সাফিয়ান (৯)। এর আগে মারা যান শিশুটির মা রেখা আক্তার (৩৫) ও বাবা আবু সাইদ হাসান (৩৭)। শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ১১ শতাংস দগ্ধ নিয়ে শিশু মেয়ে সাফা (১০) ভর্তি আছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ৮টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিইটে মারা যায় সাফিয়ান। ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা.এসএম আইউব হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ডা. আইউব হোসেন জানান, বাড্ডায় বাসায় আগুনে দগ্ধের ঘটনায় সাফিয়ান নামে এক শিশু মারা গেছে। তার শরীরের ২৫ শতাংস দগ্ধ হয়েছিল। এর আগে মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় মারা গেছে শিশুটির বাবা আবু সাইদ হাসান ও গতকাল সোমবার (২৮ মার্চ) ভোর ৫টার দিকে মারা যায় শিশুটির মা রেখা আক্তার।

এর আগে ২১ মার্চ (সোমবার) দিবাগত রাত পৌনে ৪টার দিকে বাড্ডা বেরাইদ পূর্বপাড়া এলাকার একটি তৃতীয় তলা বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। আগুনের ঘটনায় দগ্ধ হয় আবু সাইদ হাসান, তার স্ত্রী রেখা আক্তার, মেয়ে সাফা ও ছেলে সাফিয়ান। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ৩ তলা বাড়ির ৩য় তলায় থাকে ওই পরিবার। ঘটনার দিন রাত ৩টা ৪০ মিনিটে বাসার রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ হয়। আগুন বাসাটিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪টা ১০মিনিটে আগুন নির্বাপণ করে। এসময় দগ্ধ ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

দগ্ধ আবু সাইদের ভাতিজা মো. রাজিব জানান, তিন তলা বাড়িটি সাইদের নিজের। পরিবার নিয়ে ৩য় তলাতে থাকেন। রাতে তারা ঘুমিয়েছিলেন। তখনই হঠাৎ রান্নাঘর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়।

রাজিব জানান, কাপ্তান বাজারে সাইদের গরুর মাংসের দোকান রয়েছে তাদের। আর সাইদের স্ত্রী রেখা আক্তার গৃহিণী ছিলেব। সাফিয়ান স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত।

সারাবাংলা /এসএসআর/এসএসএ

চলে গেল শিশু ছেলে টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর