Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলন্ত ট্রেন থেকে পড়ে যাত্রীর পা বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ এপ্রিল ২০২২ ২৩:৩৩

সিরাজগঞ্জ: জেলার কামারখন্দ এলাকায় চলন্ত ট্রেন থেকে পড়ে বেলাল হোসেন (৪২) নামে এক যাত্রীর পা বিচ্ছিন্ন হয়েছে। তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার বাড়াকান্দি রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত বেলাল হোসেন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার উমর মজিদ ইউনিয়নের লতাবর গ্রামের মো. আব্দুল সামাদের ছেলে এবং পেশায় একজন দিনমজুর। বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সানোয়ার হোসেন।

সিরাজগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন বলেন, বেলাল হোসেন সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে করে ঢাকা থেকে রাজশাহী যাচ্ছিলেন। তিনি ট্রেনের দরজার পাশে বসে থাকতে থাকতে ঘুমিয়ে পড়েন। এরই একপর্যায়ে কামারখন্দের বাড়াকান্দি এলাকায় এসে সে নিচে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে তার পায়ের হাঁটুর নিচের অংশ আলাদা হয়ে যায়। স্থানীয়রা ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে যাই।

তিনি আরও বলেন, স্থানীয়দের সহযোগিতায় তাকে তাৎক্ষনিকভাবে উদ্ধার করে প্রথমে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পা আলাদা হয়ে গেলেও তার জীবন আশঙ্কাজনক নয়।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর