Friday 25 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুড়ি ওড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৩ এপ্রিল ২০২২ ১৪:০৭

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির ছাদ থেকে পড়ে কাউছার (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ওই শিশু ঘুড়ি ওড়াতে ছাদে উঠেছিল।

রোববার (৩ এপ্রিল) সকাল ১০টার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টার সংলগ্ন পাইটি এলাকায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃত কাউছারের বাবা আহমেদ জানান, তাদের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলায়। ডেমড়া স্টাফ কোয়র্টার পাইটি এলাকায় ওই বাড়িতেই ভাড়া থাকতো। কাউসার পড়ালেখা করত। পাঁচ ভাইয়ের মধ্যে কাউছার ছিল ছোট।

আহমেদ আরও জানান, তিনি ওই বাড়ির দারোয়ান হিসেবে চাকরি করেন। থাকেন নিচ তলাতেই। সকালে অন্য ছেলেদের সঙ্গে বাড়িটির পাঁচ তলার ছাদে গিয়েছিল ঘুড়ি উড়াতে। নির্মাণাধীন বাড়ির ছাদে লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায় কাউছার। পরে অন্য ছেলেদের ডাক চিৎকার শুনে ভবনের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক কাউসারকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মা শিরিনা বেগম জানান, ভোর রাতে পরিবারের সবার সঙ্গে সাহরী খেয়েছিল কাউছার। আজ প্রথম রোজাটি রাখবে বলেছিল। সকালে ঘুম থেকে উঠেই সে তার অন্য দুই ভাইয়ের সঙ্গে ছাদে গিয়েছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ঘটনাটি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

ডেমরা স্টাফ কোয়ার্টার

বিজ্ঞাপন
সর্বশেষ

ছন্দা এবার ‘বিউটি কুইন’ শাবানা!
২৫ অক্টোবর ২০২৪ ১৬:৫৮

সম্পর্কিত খবর