Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে

স্পেশাল করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২২ ১৭:৪৪

ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আবারও হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার (৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে গুলশানের বাসভবন থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের সবশেষ অবস্থা পর্যবেক্ষণ করেন ডা. সাহাব উদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি টিম। শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে ফের হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নেন তারা।

এর আগে, টানা ৮১ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১ ফেব্রুয়ারি বাসায় এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসায় ফেরেন বেগম খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার বিকেল ৪টার পর তাকে গুলশানের বাসা থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকেল ৫টার দিকে তিনি হাসপাতালে পৌঁছান।

চলতি মার্চ মাসের ৩ তারিখ রমজান শুরুর পর কিছুটা দুর্বল হয়ে পড়লে মঙ্গলবার রাত ১০টায় তার বাসভবনে আসেন মেডিকেল বোর্ডের সদস্যরা। এ সময় তার বেশকিছু বিষয়ে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া জরুরি বলে জানান তারা।

সারাবাংলা/এজেড/একে

এভারকেয়ার হাসপাতাল খালেদা জিয়া টপ নিউজ বিএনপি চেয়ারপারসন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর