Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বশুর-পুত্রবধূ ‘অনৈতিক’ সম্পর্ক সন্দেহে স্ত্রীকে শ্বাসরোধে খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২২ ১৯:৫৯

রাজশাহী: নিজের বাবার সঙ্গে স্ত্রীর ‘অনৈতিক’ সম্পর্কে জড়িয়ে পড়ার সন্দেহ থেকে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছেন স্বামী। বাবাকেও ছুরিকাঘাত করেছেন তিনি।

বুধবার (৬ এপ্রিল) রাতে রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের বর্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এরপর থেকে ওই স্বামী গোলাম মোস্তফা পলাতক রয়েছেন।

এ ঘটনায় নিহতের নাম সুমাইয়া আক্তার যুথি। তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। যুথির শ্বশুর আবুল কালামকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, পেশায় রাজমিস্ত্রী গোলাম মোস্তফার সন্দেহ, তার বাবার সঙ্গে স্ত্রীর ‘অনৈতিক’ সম্পর্ক রয়েছে। এই সন্দেহ থেকে মোস্তফা প্রথমে তার বাবা আবুল কালামকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। পরে স্ত্রী যুথিকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী বলেন, বিবাহ বহির্ভূত সম্পর্কের জের ধরে হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। যুথির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় যুথির বাবা আবু হানিফ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। আসামি গোলাম মোস্তফাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

সারাবাংলা/টিআর

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর