Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধস্তাধস্তির পর স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ এপ্রিল ২০২২ ২৩:৫৭

রাজশাহী: ধস্তাধস্তির পর স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতার আকস্মিক মৃত্যু হয়েছে। তবে ওই নেতার পরিবারের অভিযোগ, রাস্তার ওপর ফেলে মারধরের কারণে তার মৃত্যু হয়েছে। রোববার (১০ এপ্রিল) বিকেলে রাজশাহী নগরীর রাজারহাতা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম নিজামুল ইসলাম খান ওরফে অথেল (৬২)। তিনি রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ছিলেন। তার বাবা আইনজীবী নজরুল ইসলাম খান রাজশাহী প্রেস ক্লাবের সাবেক সভাপতি।

অথেলের স্ত্রী হাসনা হেনা জানান, তার সাত বছরের ছেলে নাজমুল ইসলাম খান অপূর্বকে কয়েকদিন আগে মারধর করে প্রতিবেশী হ্যাপী নামের এক ব্যক্তির সমবয়সী ছেলে। বিকেলে নিজামুল বাড়ির পাশে মুদি দোকানে বসেছিলেন। তখন হ্যাপী সেদিক দিয়ে যাচ্ছিলেন। নিজামুল তখন হ্যাপীকে ডেকে তার ছেলের বিষয়ে অভিযোগ দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন হ্যাপী। এক পর্যায়ে দুজনের ধস্তাধস্তি শুরু হয়।

হাসনাহেনার দাবি, হ্যাপী তার স্বামীকে রাস্তায় ফেলে বুকের ওপর চড়ে বসেন এবং মারধর করেন। পরে স্থানীয়রা তাকে থামালে হ্যাপীই গিয়ে হাসপাতালে ভর্তি হন। আর নিজামুলকে বাড়ির সামনের রাস্তা থেকে তুলে এনে হাসনা হেনার পার্লারের ভেতর নেওয়া হয়। তখন তিনি মারা যান। এ ব্যাপারে নিজামুলের বাবা নজরুল ইসলাম খান হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘আমরা গিয়ে পার্লারের ভেতর নিজামুলের মৃতদেহ পেয়েছি। পরিবারের অভিযোগ থাকায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।’

ওসি জানান, ঘটনার পর হ্যাপীর খোঁজ করা হলে তাকে পাওয়া যায়নি। ঘটনাটি প্রাথমিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সারাবাংলা/পিটিএম

ধস্তাধস্তি মৃত্যু রাজশাহী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর