Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুদকের মামলায় জামিন মেলেনি সম্রাটের

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ এপ্রিল ২০২২ ১৪:৩৩

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, ফাইল ছবি

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা জ্ঞাত আয় বহির্ভূত আইনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের জামিনের আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৩ এপ্রিল) শুনানি শেষে ঢাকার বিশেষ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানের আদালত এই আদেশ দেন। একইসঙ্গে এই মামলায় চার্জগঠন শুনানির জন্য ১১ মে তারিখ ধার্য করেন আদালত।

সম্রাটের পক্ষে জামিন শুনানি করেন সিনিয়র আইনজীবী এহেসানুল হক সমাজী। দুদকের পক্ষে আইনজীবী মোশাররফ হোসেন কাজল এই জামিনের বিরোধীতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে জামিনের আবেদন না করেন। এর ফলে কারাগারেই থাকতে হচ্ছে সম্রাটকে।

এর আগে গত ১০ এপ্রিল সম্রাটের বিরুদ্ধে মানি লন্ডারিং মামলায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এবং অস্ত্র মামলায় দ্বিতীয় অতিরিক্ত বিশেষ ট্রাইব্যুনালের বিচারক ফয়সল আতিক বিন কাদেরের আদালত থেকে জামিন পান। পরদিন মাদক মামলায় ঢাকার ৭ম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখারের আদালত থেকে জামিন পান তিনি।

জানা যায়, ২০১৯ সালের ১২ নভেম্বর দুদকের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সম্রাটের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

২০২০ সালের ২৬ নভেম্বর মামলাটি তদন্ত করে সম্রাটের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন দুদকের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম।

সারাবাংলা/এআই/এএম

ইসমাইল চৌধুরী সম্রাট টপ নিউজ সম্রাট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর