Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টোল আদায় নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ এপ্রিল ২০২২ ১৪:৩৯

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাদপুরে পৌরসভার টোল আদায় করাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটেছে। এতে নিহত হয়েছেন দুই জন। সংঘর্ষে অন্তত ৯ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে শহরের চৌগাছা স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন— আখ সেন্টার পাড়ার জীবন (১৮) ও এলাঙ্গী গ্রামের আক্তার (১৯)।

কোটচাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইন উদ্দিন জানান, দীর্ঘ দিন ধরেই পৌরসভার বিভিন্ন এলাকায় প্রবেশকারী যানবাহন থেকে টোল আদায় করে আসছেন পৌর মেয়র সহিদুজ্জামান সেলিমের অনুসারীরা। মাসখানেক আগে তাদের মধ্যে থেকে একটি গ্রুপ বেরিয়ে গিয়ে যোগ দেয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলীর সঙ্গে। এ কারণে টোল আদায় নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধ শুরু হয়।

ওসি মইন উদ্দিন বলেন, এই বিরোধের জের ধরেই সকালে (বৃহস্পতিবার) সকালে কোটচাদপুর শহরের চৌগাছা স্ট্যান্ডে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে দুই জন নিহত হন, আহত হন আরও কয়েকজন।

ওসি আরও বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বাড়তি পুলিশও মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

সারাবাংলা/টিআর

আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষ টপ নিউজ টোল আদায় নিয়ে বিরোধ সংঘর্ষে নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর