Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পৌর কাউন্সিলরের ছেলে হত্যা: প্রধান আসামিসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ এপ্রিল ২০২২ ১৯:৪৫

মুন্সীগঞ্জ: মিরকাদিমে লঞ্চঘাটের ইজারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর কাউন্সিলরের ছেলে সম্রাট ঝলককে হত্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এছাড়া একই জেলার সুমার ঢালীকান্দিতে মিজান হত্যা মামলার প্রধান আসামিকেও গ্রেফতার করা হয়েছে। একই রাতে ঝালকাঠি জেলার রাজাপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার।

সংবাদ সম্মেলনে তিনি জানান, লঞ্চঘাটের ইজারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ জেলার মিরকাদিম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর লিটনের সঙ্গে জিল্লুর গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এর জেরে গত ১৩ এপ্রিল পৌরসভার লঞ্চঘট এলাকায় দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে কাউন্সিলর লিটনের ছেলে সম্রাট ঝলককে ছুরিকাঘাতে হত্যা করে প্রতিপক্ষ জিল্লুর গ্রুপের লোকজন।

এ ঘটনায় নিহতের বাবা কাউন্সিলর লিটন বাদি হয়ে মুন্সিগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‌্যাব। র‌্যাব প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে প্রধান আসামি জিল্লুর ও চার নম্বর আসামি সুমন গোয়ালকে গ্রেফতার করা হয়।

এদিকে একই জেলার আধারা ইউনিয়নের সুমার ঢালীকান্দিতে জমিতে কীটনাশক ছিটানোর বিরোধকে কেন্দ্র করে গত ৬ এপ্রিল মিজান নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সদর থানায় মামলা করা হলে র‌্যাবও তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঝালকাঠি জেলায় অভিযান চালিয়ে গ্রেফতার করে মামলার প্রধান আসামি মিজান খাঁকে।

বিজ্ঞাপন

র‌্যাব জানায়, মুন্সীগঞ্জ জেলার আলোচিত এই দু’টি হত্যার ঘটনায় গ্রেফতারকৃত তিন আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এমও

গ্রেফতার ছেলে হত্যা টপ নিউজ পৌর কাউন্সিলর প্রধান আসামি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর