Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনার সরকার যথেষ্ট সফল: বস্ত্র ও পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ এপ্রিল ২০২২ ১৯:২১

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, দেশকে উন্নত ও সমৃদ্ধ করা এবং স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। আমি মনে করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার এক্ষেত্রে যথেষ্ট সফল। বাংলা‌দেশ এখন উন্নয়নের রোল মডেল।

বুধবার (২০ এ‌প্রিল) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর এলাকায় গণবাংলা উচ্চ বিদ্যালয় মা‌ঠে ভোলা‌বো ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সব কথা বলেন।

বিজ্ঞাপন

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও বৈষম্যহীন বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন দেখেছিলেন; সে স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করেছেন। বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ, পতাকা ও স্বতন্ত্র মানচিত্র দিয়েছেন। তিনি সারাজীবন গরিব, দুঃখী ও মেহনতি মানুষের মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তার কন্যা বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠা করেছেন। আজ সারা বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।’

মন্ত্রী ব‌লেন, ‘বিএনপি-জামায়াত ‌জোট বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা নির্বাচনের কথা বলে না। ভোটের কথা বলে না। নির্বাচনে আসে না, নির্বাচনে বিশ্বাস করে না। তারা জনগণকে ভয় পায়। তাই নির্বাচনে আসতে চায় না। নির্বাচনে আসতে ভয় পায়। তারা নির্বাচন ছাড়াই ক্ষমতায় যেতে চায়। তাড়া ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এদেশের মানুষ তা হতে দেবে না। কারণ দুর্নীতিবাজ বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা কোনো মতে যদি ক্ষমতায় যেতে পারে তা হলে দেশটা ওরা গিলে খাবে। তারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সতর্ক থাকতে হবে।’

বিজ্ঞাপন

ভোলা‌বো ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি আবুল হো‌সেন খানের সভাপ‌তি‌ত্বে ও ভোলাবো ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক হাসান আশকারী’র সঞ্চালনায় সভায় অন্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লী‌গের সা‌বেক দফতর সম্পাদক আব্দুল আজিজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হি‌ন, আওয়ামী লী‌গ নেতা অ্যাডভোকেট তায়েবুর রহমান, ভোলাবো ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ খন্দকার, সাধারণ সম্পাদক কাউসার প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-সম্পাদক শা‌হিন প্রধান, ভোলাবো ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপ‌তি রাজু প্রধান, সাধারণ সম্পাদক আলী আহসান, উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক সে‌লিম মাহমুদ, ভোলাবো ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সনেট সোহেল, সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামসহ অনেকে।

সভায় ভোলাবো ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ খন্দকার ও সাধারণ সম্পাদক কাউসার প্রধান এর নেতৃত্বে ভোলাবো ইউনিয়নের ২ নম্বর, ৪ নম্বর, ৫ নম্বর, ৬ নম্বর, ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের নবগ‌ঠিত ক‌মি‌টির নেতারা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

সারাবাংলা/একে

গাজী দস্তগীর গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাটমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর