Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার নিজ দলের নেতাদের পেটালেন বদি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ এপ্রিল ২০২২ ১৬:০৩

কক্সবাজার: ইয়াবা কারবারসহ নানান অপকর্মের সঙ্গে জড়িত থাকায় আলোচিত-সমালোচিত আওয়ামী লীগের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি এবার নিজ দলের নেতাদের পিটিয়ে আলোচনার জন্ম দিয়েছেন।

শুক্রবার (২২ এপ্রিল) ইফতারের আগে কক্সবাজার উপজেলা হল রুমে টেকনাফ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালে ওই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় বদির নেতৃত্বে তার ভাই আবদুশ শুক্কুর, নুর মোহাম্মদসহ তার সমর্থকরা সভা চলাকালে হলরুমে ঢুকে হামলা চালান। এতে আহত হন টেকনাফ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউছুফ (মনো), পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. ইউছুফ ভুট্টো ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যাড. মাহমুদুল হক।

হামলার শিকার মো. ইউছুফ (মনো) জানান, বর্ধিত সভা চলাকালীন সাবেক সাংসদ বদি পৌর কমিটিকে ডিঙ্গিয়ে বারবার ওয়ার্ড কমিটিকে প্রাধান্য দিয়ে কথা বলছিলেন। তিনি বক্তব্যের প্রতিবাদ করায় সেখানে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে বদি মঞ্চ থেকে নেমে হল রুমের বাইরে অপেক্ষমান তার ক্যাডার বাহিনীকে ডেকে এনে নিজে সরাসরি এসে তাকে কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে যুগ্ম সম্পাদক ইউছুফ ভুট্টোকেও বেধড়ক মারপিট করেন বদি ও তার লোকজন।

এ ঘটনার ভিডিও করতে চাইলে উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অ্যাড. মাহমুদুল হককেও মারধর করে মোবাইল ছিনিয়ে নেন বদির লোকজন। পৌর আওয়ামী লীগ নেতা জাহেদ হোসেন মুন্নার উপরও হামলার চেষ্টা চলে।

সারাবাংলা/একেএম

আব্দুর রহমান বদি টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর