Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবককে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেফতার ২

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ এপ্রিল ২০২২ ১৪:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানার শেরশাহ মোড়ে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ছিনতাই করে পালানোর সময় একজনকে পুলিশ ধাওয়া দিয়ে ধরে ফেলে। তার দেওয়া তথ্যে পরে আরেকজনকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

আহত মো. শরিফ (২৩) নগরীর বায়েজিদ বোস্তামি থানার মোজাফফর নগর এলাকার মো. ইকবালের ছেলে। গ্রেফতার দুজন হল- ফয়সাল আলম আলভী (২৩) ও রবিউল ইসলাম হৃদয় (১৮)।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সারাবাংলাকে জানান, শরিফের স্ত্রী নগরীর শেরশাহ মোড়ে একটি পোশাক কারখানায় চাকরি করেন। শনিবার রাত ৯টার দিকে শরিফ তার স্ত্রীকে কারখানা থেকে বাসায় নিতে গিয়েছিলেন। কারখানার অদূরে তিনি স্ত্রীর অপেক্ষায় দাঁড়িয়েছিলেন। হাতে মোবাইল ছিল। এসময় ফয়সাল ও রবিউল এসে তার কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। শরিফ চিৎকার দিলে তার বুকের বামপাশে ও বাম পায়ের উরুতে ছুরি দিয়ে মোট পাঁচটি আঘাত করে।

এরপর মোবাইল নিয়ে পালিয়ে যাবার সময় শরিফ চিৎকার করতে থাকলে টহল পুলিশ ফয়সালকে দেখে ধাওয়া দেয় এবং একপর্যায়ে ধরে ফেলে। তার কাছে রক্তমাখা ছোরা পাওয়া যায়। রবিউল পালিয়ে যেতে সক্ষম হয়। ফয়সালের দেয়া তথ্যে রাত সাড়ে ১১টার দিকে নগরীর রউফাবাদ এলাকায় অভিযান চালিয়ে রবিউলকে গ্রেফতার করা হয়।

ওসি কামরুজ্জামান বলেন, ‘ফয়সালের পোশাকে রক্তের দাগ ছিল। রবিউল রউফাবাদে গিয়ে পোশাক থেকে রক্ত ধুয়ে পরিস্কারের চেষ্টা করে। এরপরও তার পোশাকে রক্তের দাগ পাওয়া যায়। উভয়ই পেশাদার ছিনতাইকারী। ঈদুল ফিতরকে সামনে রেখে তারা বেপরোয়া হয়ে উঠেছে। রবিউলের বিরুদ্ধে বায়েজিদ থানায় ছিনতাইয়ের মামলা আছে।’

বিজ্ঞাপন

ছুরিকাঘাতে আহত শরিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ওসি কামরুজ্জামান।

সারাবাংলা/আরডি/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর