Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পোশাক শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২২ ২৩:৫৫

গাজীপুর: জেলার টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আবুল কাশেম (৪৫) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে টঙ্গীর পাগাড় টেকপাড়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত আবুল কাশেম জামালপুর জেলার ইসলামপুর থানার পাতশি গ্রামের নুর হোসেনের ছেলে। তিনি টঙ্গীর নোমান ফেব্রিক্স লিমিটেড কারখানায় সুপারভাইজার পদে কাজ করতেন। তিনি পরিবার নিয়ে মরকুন এলাকায় মৃত আমিনুল হকের ভাড়া বাড়িতে বসবাস করতেন।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, বুধবার রাতে কারখানায় কাজ শেষে বাসায় ফিরছিলেন কাশেম। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কাশেমের শ্যালক সোলাইমান বলেন, কয়েক মাস আগে কারখানার এক শ্রমিক কাজে অবহেলা করলে কর্তৃপক্ষকে জানায় কাশেম। পরবর্তীতে ওই শ্রমিককে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে কাশেমকে হত্যার হুমকি দেয় ওই শ্রমিক। তাকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর