Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিকিট কালোবাজারির অভিযোগে সহজ কর্মকর্তা আটক

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২২ ১০:৫৫

প্রতীকী ছবি

ঢাকা: ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রির অভিযোগে সহজ ডট কমের সিস্টেম ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিম রেজাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এরপর তাকে চাকিরিচ্যুত করেছে সহজ ডট কম। গতকাল বুধবার (২৮ এপ্রিল) রাতে সহজ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সহজের জনসংযোগ কর্মকর্তা ফারহাত আহমেদের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, টিকেট কালোবাজারির অভিযোগে কমলাপুর রেলস্টেশন থেকে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি দ্বারা সম্প্রতি নিয়োগ করা সিস্টেম ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিমকে (রেজা) আটক করে র‍্যাব। গত ২১ মার্চ তাকে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি নিয়োগ দেয়। সহজ-সিনেসিস-ভিনসেন জেভি ওই অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে এবং অবিলম্বে অভিযুক্ত ব্যক্তিকে চাকরিচ্যুত করেছে। তার বিরুদ্ধে টিকেট কালোবাজারির মতো ঘৃণ্য অপরাধ এবং প্রতিষ্ঠানের মানহানির অভিযোগে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

টিকিট কালোবাজারির সঙ্গে যুক্ত থাকার অভিযোগে সহজের ওই কর্মকর্তাকে গত মঙ্গলবার (২৬ এপ্রিল) কমলাপুর থেকে আটক করে র‌্যাব। এরপর বুধবার তাকে চাকরি থেকে বের করে দেওয়া হয়।

সহজ ডট কম বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রয়কারী প্রতিষ্ঠান। গত ২৬ মার্চ দায়িত্বে আসা সহজ, ভিনসেন ও সিনোসিসেন জয়েন্ট ভেঞ্চার। এর আগে টানা ১৫ বছর টিকিট বিক্রির দায়িত্বে ছিল কম্পিউটার নেটওয়ার্ক সিস্টেম (সিএনএস)।

উল্লেখ্য, টিকিট কালোবাজারি ঠেকাতে এবার আগে ভাগেই ব্যবস্থা নিয়েছিল রেলওয়ে। সেজন্য এবার টিকিট বিক্রির ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্র যুক্ত করে দেওয়া হয়। দুইদিন আগেও রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন গণমাধ্যমকে জানিয়েছিলেন এবার টিকিট কালোবাজারির কোনো সুযোগ নেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এনএস

টপ নিউজ টিকিট কালোবাজারি বাংলাদেশ রেলওয়ে সহজ কর্মকর্তা আটক সহজ ডট কম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর