Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২২ ১২:২৭

নারায়ণগঞ্জ: রূপগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ভো‌রে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের জিন্দা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জয়পুরহাটের কালাই উপজেলার সিটকা গ্রামের বিনশের এর ছেলে শহিদুল, একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে আয়েছ এবং এলাহি বকস এর ছেলে মজিদ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার ভো‌রে চট্রগ্রাম থেকে টিন বোঝাই একটি ট্রাক( বগুড়া ট-১১-১৬৫৪) রংপুর যাচ্ছিলে। সে ট্রাকে বগুড়া যাবার উদ্দেশ্যে যাত্রী হিসেবে উঠেন ৯ জন ধান কাটার শ্রমিক। এদিকে বিপরিত দিক থেকে আসা ভুট্টা বোঝাই ট্রাকের ( ঢাকা মেট্রো-ট-১৫-২৯৩২) সঙ্গে জিন্দা এলাকায় ওই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান তিন জন। তারা সবাই কুমিল্লা থেকে দিনমজুর হিসেবে ধান কেটে ট্রাকে চেপে গ্রামের বাড়ি জয়পুরহাট ফিরছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন সে এলাকার আরও ৫ জন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস গিয়ে লাশ উদ্ধার করলে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহগুলো মর্গে পাঠান।

রূপগঞ্জ থানার উপ পরিদর্শক মাহবুব হোসেন জানান, দুর্ঘটনার পরপরই দুটি ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর