Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাটুরিয়া ফেরিঘাটে সকালে ভিড়, দুপুরে ফাঁকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২২ ১৫:২৪

ছবি: সারাবাংলা

মানিকগঞ্জ: ইদুল ফিতরের কারণে গত কয়েকদিন ধরেই ঘরমুখো মানুষের ভিড় ছিল পাটুরিয়া ফেরিঘাটে। তারই ধারবাহিকতায় সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে যাত্রীদের ভিড় দেখা যায় ফেরিঘাটে। কিন্তু দুপুর হতেই তা ফাঁকা হয়ে যায়।

বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, সকালে যানবাহনের চাপ থাকলেও দুপুর নাগাদ ফাঁকা হয়ে গেছে পাটুরিয়া ফেরিঘাট। ফলে কোনো ধরনের দুর্ভোগ ছাড়াই মানুষ ও যানবাহন ফেরি পারাপার হচ্ছে। ২০টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। যানবাহন ও যাত্রী কম থাকায় পাটুরিয়া ঘাটে অলস সময় কাটাচ্ছে ফেরিগুলো।

বিজ্ঞাপন

এ বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) ডিজিএম শাহ মোহাম্মদ খালেদ নেওয়াজ জানান, বৃহস্পতিবার সকালে পাটুরিয়া ঘাটে যানবহন এবং যাত্রীর চাপ বেশি ছিল। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দুপুরের এর মধ্যে ঘাট কার্যত ফাঁকা হয়ে যায়। যাত্রী ও যানবাহন পারাপারের জন্য মোট ২০টি ফেরি চলাচল করছে।

তবে আজ বিকাল নাগাদ আবারও যানবাহনের চাপ বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিসি’র ডিজিএম শাহ মোহাম্মদ খালেদ নেওয়াজ।

এদিকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে। ৩৩টি লঞ্চ দিয়ে যাত্রী পারাপার করা হচ্ছে, সেখানেও কম যাত্রী দেখা গেছে।

সারাবাংলা/এনএস

পাটুরিয়া ফেরিঘাট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর