Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মে ২০২২ ১৯:০৯

ঢাকা: দিনাজপুরের নবাবগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সেলিম হোসেন (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ মে) বিকেলে উপজেলার মমিনমোড় এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান রহিম বাদশার ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম হলেন উপজেলার জগন্নাথপুর কলেজপাড়া গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তিনি উপজেলার মাহমুদপুর ইউনিয়নের রশিদপুর গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যায়। সেখানে তার দুলাভাইয়ের মোটরসাইকেল চালিয়ে হেয়াতপুর বাজারের উদ্দেশে আসার পথে মমিনমোড়ের সামনে সাবেক ইউপি চেয়ারম্যান রহিম বাদশার ইটভাটার সামনে রাস্তার বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে সেলিম হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, বৃহস্পতিবার বিকেলে উপজেলার মমিনমোড়ের সামনে সাবেক ইউপি চেয়ারম্যান রহিম বাদশার ইট ভাটার সামনে রাস্তার বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লেগে সেলিম হোসেন(১৮) নামের এক জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ বিষয়ে থানা পুলিশ মৃত ব্যক্তির সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে প্রাথমিক আইনগত ব্যবস্থা নিয়েছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/পিটিএম

গাছের সঙ্গে ধাক্কা মোটরসাইকেল যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর