Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট
৫ মে ২০২২ ২১:১৮

পঞ্চগড়: সড়কে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী খোরশেদ আলম (৫৫) এবং মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র ইশাদ (১৪) নামের দুইজনের মৃত্যু হয়েছে। এদিকে দুর্ঘটনায় আরও দুই ব্যক্তি শাহীন ও জীবন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ মে) বিকেলে দেবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কৃষিখামার এলাকার ধরধার ব্রিজের ওপরে এবং পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়ন এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ইশাদ দেবীগঞ্জ সদর ইউনিয়নের কলেজ পাড়া এলাকার কুরবান আলীর ছেলে এবং অপর নিহত ব্যক্তি খোরশেদ আলম সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার হোসেন আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইশাদসহ জীবন ও শাহীন, তিন বন্ধু মিলে একটি মোটরসাইকেলযোগে দেবীগঞ্জ কলেজ পাড়া থেকে সোনাহারের দিকে যাওয়ার পথে ধরধরা ব্রিজের রেলিংয়ের সঙ্গে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। ছিটকে পড়ে গুরুতর আহত ইশাদকে স্থানীয়রা উদ্ধার করে দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইশাদকে মৃত ঘোষণা করেন এবং এসময় আহত জীবন ও শাহীনকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হন পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার নিহত খোরশেদ আলম। তিনি বাড়ি থেকে বিকেলে পঞ্চগড়ের উদ্দেশে রওয়ানা হয়েছিলেন। এসময় চেকরমারী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন এ সময় স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা এবং দেবীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তারা জানান, প্রাথমিকভাবে আইনি প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে।

সারাবাংলা/এমও

নিহত ২ পঞ্চগড় পৃথক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর