Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সয়াবিন তেল মজুত করায় রামগড়ে ২ ব্যবসায়ীর জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মে ২০২২ ১৯:২৫

খাগড়াছড়ি: অবৈধভাবে ভোজ্যতেল মজুদ করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করায় রামগড় পৌরসভার সোনাইপুল বাজারে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৬ মে) বিকেলে রামগড় পৌরসভার সোনাইপুল বাজারে ডিলিং লাইসেন্স ছাড়া ভোজ্য তেলের ডিলার হিসেবে ব্যবসা পরিচালনা করা এবং সয়াবিন তেল মজুতের অপরাধে অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন-১৯৫৬ এর ৬ ধারায় বাজারের মেসার্স খাঁন ট্রেডার্সকে ১ লাখ টাকা এবং মেসার্স আলমগীর স্টোরকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক বলেন, ‘রামগড়ের কয়েক জন ব্যবসায়ীর বিরুদ্ধে অবৈধভাবে তেল মজুতের অভিযোগ ছিল। অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে খাঁন ট্রেডার্সে প্রায় ৫৭ হাজার লিটার তেল মজুত পাওয়া যায় এবং তাদের কারও ডিলারের লাইসেন্স ছিলো না।’

এসময় উপজেলা নির্বাহী কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ছাড়াও বাজার পরিচালনা কমিটি, স্থানীয় কাউন্সিলরসহ আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

জরিমানা ব্যবসায়ী ব্যবসায়ীর জরিমানা মজুত রামগড় সয়াবিন তেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর