Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মে ২০২২ ১৫:২২

প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে পারভীন বেগম (৩৫) নামের এক গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। তার স্বামী আব্দুর রব হাওলাদারের দাবি, পারভীন আত্মহত্যা করেছেন। তবে পরভীনের স্বজনরা বলছেন, তাকে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যা হিসেবে প্রচার করা হয়েছে। এ ঘটনায় আব্দুর রবকে নিজেদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

উপজেলার গারুরিয়া ইউনিয়নের বটবালি গ্রামে বৃহস্পতিবার (৫ মে) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পারভীন বেগম উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বোয়ালিয়া তবিরকাঠী গ্রামের আব্দুল মালেক সিকদারের মেয়ে।

শুক্রবার (৬ মে) দুপুর সাড়ে ১২টার দিকে বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল জানান, বৃহস্পতিবার রাত ১টার দিকে আব্দুর রবকে আটক করে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আব্দুর রব হাওলাদার জানান, পারভীন বেগম তার ভাতিজার বিয়েতে যাওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে স্বামীর সঙ্গে ঝগড়া করেন। পরে রাত ১২টার দিকে ঘুম থেকে রব দেখতে পান, স্ত্রী বিছানায় নেই। তাকে খুঁজতে গিয়ে দেখেন, পাশের রুমে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দিয়ে পারভীন বেগম ঝুলে আছেন। উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত পারভীন বেগমের বাবা আব্দুল মালেক সিকদার অভিযোগ করেন, তার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার মেয়েকে হত্যা করে ধামাচাপা দিতেই ওড়নায় সঙ্গে ফাঁস দেওয়ার নাটক করা হচ্ছে।

বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল বলেন, ওই নারীর মৃত্যুর কারণ প্রাথমিকভাবে বলা সম্ভব হচ্ছে না। তবে তার বাবা অভিযোগ করেছেন, জামাই আব্দুর রব পরিকল্পিতভাবে মেয়েকে হত্যা করে নিজেকে রক্ষায় মরদেহটি ঝুলিয়ে রেখেছেন। রাতে আব্দুর রবকে আটক করে পুলিশের দিয়েছেন ওই নারীর স্বজনরা। তাকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে, ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছেন সত্যরঞ্জন খাসকেল।

সারাবাংলা/টিআর

গৃহবধূর মৃত্যু স্বামী আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর