Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিসি সাহেবের বলি খেলার ৬৭তম আসরে যুগ্ম চ্যাম্পিয়ন লিটন-নুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ মে ২০২২ ২২:৩৩

কক্সবাজার: কক্সবাজারে অনুষ্ঠিত ডিসি সাহেবের বলি খেলার এবার কেউ চ্যাম্পিয়ন হতে পারেনি। হয়েছে যুগ্ম চ্যাম্পিয়ন। এ নিয়ে হতাশ দর্শক ও খেলোয়াড়। এটি ৬৭তম আসর। শনিবার (৭ মে) কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে দুই দিন চলা ডিসি সাহেবের বলি খেলায় প্রায় ২০ মিনিটের লড়াইয়ে কেউ কাউকে পরাজিত করতে পারেনি।

পরে বিচারকরা বাধ্য হয়ে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করে বাংলাদেশ কুস্তি ফেডারেশনের লিটন বিশ্বাস ও উখিয়ার নুর মোহাম্মদ বলিকে।

বিজ্ঞাপন

এর আগে সেমিফাইনালে উখিয়ার নুর মোহাম্মদ বলির কাছে পরাজিত হয়ে মাঠ ছাড়েন গতবারের বলি খেলার চ্যাম্পিয়ন চকরিয়ার জীবন বলি।

এবারের আয়োজনে সবচেয়ে বেশি আকর্ষণ ছিল বাংলাদেশ কুস্তি ফেডারেশনের দুই নারী বলি। মহিলা ইভেন্টে বাংলাদেশ পুলিশের ফাতেমা বেগমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর তিথী রায়।

বিজয়ী ও বিজিতদের মাঝে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহিদ ইকবাল, কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ সংশ্লিষ্টরা।

এবারের বলিখেলায় ৩০০ বলি অংশগ্রহণ করেন। যারা বিভিন্ন অঞ্চল থেকে এসেছেন। এছাড়া বাংলাদেশ কুস্তি ফেডারেশনের ৪ জন কুস্তিগীর বলি খেলায় অংশ নেন। যার মধ্যে ২ জন পুরুষ ও ২ জন নারী।

সারাবাংলা/এমও

৬৭তম আসর ডিসি সাহেবের বলি ডিসি সাহেবের বলি খেলা যুগ্ম চ্যাম্পিয়ন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর