Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুয়াকাটায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মে ২০২২ ০৯:০৯

দুর্ঘটনায় আহত একজন

কুয়াকাটা: মহিপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খালিদ সাইফুল্লাহ (১৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (১৭ মে) রাত ৯টায় মহিপুর-কুয়াকাটা মহাসড়কের নুপুর সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মৃত খালিদ মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের মকবুল ফরাজীরর ছেলে।

এ ঘটনায় আহতরা হলো সাকিব শেখ (১৭), বেল্লাল হাওলাদার ও বাদল মিয়া (৩৮)। তাদের কলাপাড়া ও কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে খালিদ ও সাকিব দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে কলাপাড়া থেকে কুয়াকাটা সৈকতে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় মহিপুরের নুপুর সিনেমা হল সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেল্লাল ও বাদলের বহনকারী মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কুয়াকাটা এবং পরে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে শেবাচিমে পাঠায়। পরে রাত ১১টার দিকে বরিশাল নেওয়ার পথে খালিদ সাইফুল্লাহর মৃত্যু হয়।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এসএসএ

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর