Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বশুরের জানাজায় গিয়ে ধরা পড়লেন মৃত্যুদণ্ডের আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মে ২০২২ ১৮:০২

বরিশাল: মৃত্যুদণ্ডের রায় ঘোষণার পর থেকেই আত্মগোপনে চলে যান দুই হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি কামাল হোসেন সিকদার ওরফে পাভেল। প্রায় ১০ বছর আত্মগোপনে থাকলেও শেষ রক্ষা হলো না তার। শ্বশুরের জানাজা পড়তে অবশেষে তিনি গ্রেফতার হলেন পুলিশের হাতে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি কামাল হোসেনের বিরুদ্ধে ঢাকার মতিঝিল ও শ্যামপুর থানার দুটি হত্যা মামলা ছিল। মামলা দুটিতে তাকে মৃত্যুদণ্ড দেওয়া হয়।

বিজ্ঞাপন

হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি কামাল হোসেন সিকদার ওরফে পাভেলকে (৪৫) বরিশালের উজিরপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে তাকে নিজ এলাকা উজিরপুর থানার ধামুরা থেকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার মৃত সিদ্দিকুর রহমান সিকদারের ছেলে।

পুলিশ জানান,শ্বশুর আবুল হোসেন সিকদারের জানাজায় অংশ নেবেন কামাল হোসেন— এমন গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের অভিযানের সময় তিনি শ্বশুরের পাশের ঘরে অবস্থান করছিলেন।

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মোমিন উদ্দিন জানান, গ্রেফতার কামালের বিরুদ্ধে ২০০৮ সালে রাজধানীর শ্যামপুর এবং ২০০৯ সালে মতিঝিল থানায় পৃথক দুটি হত্যা মামলা হয়েছিল।

দুটি মামলায়ই মৃত্যুদণ্ড হলে ২০১৩ সাল থেকে তিনি আত্মগোপনে চলে যান। তাকে গ্রেফতারের জন্য দেশের সব থানায় বার্তা দেওয়া হয়েছিল।

পাভেলকে গ্রেফতারের বিষয়টি বরিশাল পুলিশের পক্ষ থেকে ঢাকার সংশ্লিষ্ট দুই থানাকে অবহিত করা হয়েছে।

সারাবাংলা/একে

উজিরপুর কামাল হোসেন সিকদার ওরফে পাভেল টপ নিউজ বরিশাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর