Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৭ তলা থেকে পড়ে এশিয়া প্যাসিফিকের শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ মে ২০২২ ১১:০৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর গ্রিনরোডে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির সাত তলা থেকে পড়ে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত ইমাম হোসেন (২৩) লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে দাবি কর্তৃপক্ষের।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় ইমামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সকাল পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়টির অ্যাসিস্টেন্ট অ্যাডমিন অফিসার ফয়সেলুজ্জামান জানান, সকালে তিনি যখন ভার্সিটিতে ঢুকছিলেন তখন শুনতে পান ভবন থেকে এক শিক্ষার্থী নিচে পড়ে গেছে। সঙ্গে সঙ্গে তিনি তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান, পরে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফয়সেলুজ্জামান জানান, ভার্সিটির সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে ওই শিক্ষার্থী ৯ তলা ভবনটির সাত তলা থেকে লাফিয়ে পড়েছেন।

মৃত ইমাম হোসেনের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। বাবার নাম আক্তার হোসেন। কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে ৯৮ নং পূর্ব রাজাবাজারে একটি মেসে থাকতেন। ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। আজ সকালে তার ৩য় বর্ষের ফাইনাল পরীক্ষা ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়ার মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, ভার্সিটি কর্তৃপক্ষ দাবি করছে তিনি লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। তদন্তের জন্য ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি শিক্ষার্থী নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর