Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বংশালে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ মে ২০২২ ১৯:৫২

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বংশাল আলুবাজার এলাকায় গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুবে ইয়াসিন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরের দিকে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া বাবা ভ্যানচালক বিপ্লব হোসেন জানান, দুপুরে তিনি কাজে ছিলেন। আর বাচ্চাটির মা সালমা বেগম এলাকাতে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে ছিলেন। অনুষ্ঠানে যাওয়ার সময় ইয়াসিনকেও নিয়ে যেতে চেয়েছিলেন। তবে সে যেতে রাজি না হওয়ায় তাকে বাসায় রেখে যায়। পরে বিকেলে খবর পান আলুবাজারে পুকুরের পানিতে ডুবে গেছে ইয়াসিন। খবর পেয়ে ওই এলাকায় গিয়ে শিশুটিকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান তিনি।

তিনি জানান, এলাকার অন্য শিশুদের কাছ থেকে শুনেছি, দুপুরে সে আরও কয়েকজন শিশুর সঙ্গে পুকুরে গোসল করতে নেমেছিল। সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় সে। পরে গোসল করতে নামা লোকজনের পায়ে বাধলে তারা শিশুটিকে উপরে তুলে। তখনই তাকে খবর দেওয়া হয়।

তাদের বাসা বংশাল সুরিটোলা লুৎফর রহমান লেনে। সুরিটোলা স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়তো সে। বাবা মায়ের একমাত্র ছেলে ছিল ইয়াসিন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়ার মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য শিশুটির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

পুকুর বংশাল মৃত্যু শিশু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর