Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইল ছাত্রলীগের সাবেক ২ নেতা সিলেটে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ মে ২০২২ ২১:১৬

নড়াইল: নড়াইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরার কাছে চাঁদা দাবির মামলার প্রধান আসামি ও সাবেক ছাত্রলীগ নেতা উচ্ছাস (৩০) এবং সাবেক ছাত্রলীগ নেতা শাওনকে (৩২) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে, গতকাল বুধবার সিলেট থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের বাড়ি শহরের ভওয়াখালী।

জানা গেছে, গত ২৬ এপ্রিল শহরের পুরাতন বাস টার্মিনালে পৌরসভার অস্থায়ী কার্যালয়ে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধনসহ ৮/১০ জন অস্ত্রসহ প্রবেশ করে অকথ্য ভাষায় গালাগালি করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় চাঁদার দাবিতে মেয়রকে হত্যাসহ পৌরসভায় প্রবেশ করতে না দেওয়ার হুমকি দেওয়া হয় ।

এ ঘটনায় তাৎক্ষণিক পৌর পরিষদ জরুরি সভায় ২৪ ঘণ্টার মধ্যে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান। এ ঘটনায় উচ্ছাস, শাওন ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধনসহ অজ্ঞাত ৮/১০ জনকে দায়ি করে ওই রাতেই মেয়র বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, ‘পৌর মেয়রের দায়ের করা চাঁদাবাজির মামলায় এজাহারনামীয় দুই আসামিকে সিলেট থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।’

সারাবাংলা/এমও

গ্রেফতার চাঁদা দাবি ছাত্রলীগের সাবেক ২ নেতা নড়াইল সিলেট


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর