Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিজন সেলের ৫০১ নম্বর কেবিনে হাজী সেলিম, চলছে হৃদরোগের চিকিৎসা

সিনিয়র করেসপন্ডেন্ট
২৩ মে ২০২২ ১৬:০০

গতকাল আদালতে অসুস্থ হয়ে পড়েন হাজী সেলিম

ঢাকা: দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে জেলে যাওয়ার পরদিন আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী মো. সেলিমকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের প্রিজন সেলের ৫০১ নম্বর কেবিনে তার চিকিৎসা চলছে। তিনি কার্ডিওলজি বিভাগের চিকিৎসক আরিফুল হকের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নজরুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (২৩ মে) সকাল ৯টায় অ্যাম্বুলেন্সে করে হাজি সেলিমকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হয়।

 বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নজরুল ইসলাম খান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় দণ্ডিত হাজী সেলিম গতকাল রোববার বেলা তিনটার দিকে ঢাকার বিশেষ জজ আদালত-৭-এ আত্মসমর্পণ করে জামিন চান। উভয়পক্ষের শুনানি নিয়ে বিচারক শহীদুল ইসলাম জামিন আবেদন নাকচ করে হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তবে সিআইপি হিসেবে তার ডিভিশন পাওয়া ও চিকিৎসার জন্য ব্যবস্থা নিতে কারা কর্তৃপক্ষকে আদালত নির্দেশ দেন।

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের দায়ে হাজী সেলিম ১০ বছরের সাজাপ্রাপ্ত হয়েছিলেন। সেই রায়ের বিরুদ্ধে তিনি হাইকোর্টে আপিল করলে হাইকোর্টও সেই সাজা বহাল রাখেন।

হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশিত হয় গত ১০ ফেব্রুয়ারি। রায়ের অনুলিপি পাওয়ার ৩০ দিনের মধ্যে হাজী সেলিমকে ঢাকার বিশেষ জজ আদালত-৭-এ আত্মসমর্পণের নির্দেশ দেন হাইকোর্ট।

সারাবাংলা/এসবি/একে

প্রিজন সেল হাজী সেলিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর