Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদা না পেয়ে চেয়ারম্যানের ওপর হামলা, ২ ইউপি সদস্য গ্রেফতার

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট
২৩ মে ২০২২ ১৮:৪৭

বগুড়া: বগুড়ার গাবতলীতে দাবি করা চাঁদা না পাওয়ায় এবং আগের একটি মামলা তুলে না নেওয়ায় সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান আলতাবের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় একই ইউনিয়ন পরিষদের দুই মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২২ মে) সকাল সাড়ে ১১টার দিকে চেয়ারম্যান মজিবুর রহমানের ওপর হামলার ঘটনা ঘটে। পরে সোমবার (২৩ মে) গাবতলী মডেল থানায় মামলা দায়ের করেন তিনি।

বিজ্ঞাপন

মামলার এজাহারে বলা হয়েছে, ২১ মে একটি মামলা দায়ের করেছিলেন তিনি। ওই মামলার কারণে আসামিরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারা মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকেন। দুই লাখ টাকা চাঁদাও দাবি করেন। মামলা তুলে না নিলে এবং চাঁদা না দিলে তারা হত্যার উদ্দেশ্যে চেয়ারম্যান মজিবুর রহমানের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করেন। তার ইউনিয়ন পরিষদের অফিসকক্ষে এই হামলা চালানো হয়। পরে গুরুতর আহত চেয়ারম্যন মজিবুর রহমানকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া মোহম্মদ আলী হাসপাতালে ভর্তি করেন।

পরে পুলিশ হামলায় জড়িত সোনারায় ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পেস্তা মিয়া মন্ডল (৫০) ও ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রঞ্জু মিয়া মন্ডলকে (৪০) পুলিশ গ্রেফতার করেছে। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম সিরাজ বলেন, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান আলতাবের ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার আসামি দুই ইউপি সদস্যকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত কাজ চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

২ ইউপি সদস্য গ্রেফতার ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর