Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কুলমাঠে হত্যা মামলার আসামি ‘ভারসাম্যহীন’ তরুণের গলাকাটা লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মে ২০২২ ১৬:১১

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ এলাকায় এনামুল হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত এনামুল মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে হাপুনিয়া মহাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পেছন থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া এলাকার মোতালেব হোসেনের ছেলে এনামুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। ২০১৪ সালে প্রতিবেশী এক নারীকে হত্যার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন। তিন বছর কারাগারেও ছিলেন। মাস চারেক আগে তিনি জামিনে বের হন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ বলছে, জামিনে বের হওয়ার পর থেকেই মানসিক ভারসাম্যহীন অবস্থায় চলাফেরা করতেন। তার খালার বাড়ির পাশে একটি ঘরে থাকতেন তিনি। বুধবার (২৫ মে) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। বৃহস্পতিবার সকালে তার মরদেহ পাওয়া গেল।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম জানিয়েছেন, এনামুলের গলায় ও পেটে ধারালো অস্ত্রের ক্ষত রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান হয়েছে। হত্যার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু হয়েছে। এখন পর্যন্ত এনামুলকে হত্যার কারণ বা তার হত্যাকারীদের সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি।

সারাবাংলা/টিআর

গলাকাটা লাশ ভারসাম্যহীন তরুণ হত্যা মামলার আসামি


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর