Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় ইজি বাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ মে ২০২২ ১৮:৩২

ঢাকা: গাড়ি চালককে মারপিট করে এক নারীকে (৪০) তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার রাতে ভুক্তভোগী নারীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

শনিবার (২৮ মে) দুপুরে ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ফেরদৌস আলম।

শুক্রবার সন্ধ্যায় জেলার মদন-কেন্দুয়া সড়কের কাইটাইল ইউনিয়নের বাররী এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারী মদন পৌরসদরের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় মদন পৌর সদর থেকে কেন্দুয়া উপজেলায় আত্মীয় বাড়িতে যাওয়ার জন্য একটি ইজি বাইক যোগে রওনা হন। পথে বাররী নামক স্থানে যাত্রীবেশে ওই ইজি বাইকে ওঠে তিন বখাটে যুবক।

তারপর কিছু দূর গিয়ে রাস্তার ফাঁকা জায়গায় চালককে মারপিট করে ওই নারীকে তুলে নিয়ে যায়। পরে রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুইজন যুবক ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর নারীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভুক্তভোগী নারীর ভাইয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। এ মামলায় অজ্ঞাতনামা তিন যুবককে আসমি করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এর সঙ্গে ভুক্তভোগী নারীর ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/একে

ইজিবাইক চালক ধর্ষণ মামলা নেত্রকোনা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর