Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভিযানে সিলগালা মোংলার ৯ ডায়াগনস্টিক সেন্টার

লোকাল করেসপন্ডেন্ট
২৯ মে ২০২২ ১৭:৫৮

মোংলা (বাগেরহাট): বেঁধে দেওয়া তিন দিন পেরিয়ে যাওয়ার পর মোংলায় অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। এসময় উপজেলার হাসপাতাল সড়কের পাঁচটিসহ মোট ৯টি প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে।

রোববার (২৯ মে) সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এই অভিযান চালান।

এর আগে, গত বুধবার এক বৈঠক থেকে ৭২ ঘণ্টার মধ্যে নিবন্ধনবিহীন ও অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে নির্দেশ দেয় স্বাস্থ্য অধিদফতর। সে সময়সীমা পেরিয়ে যাওয়ার পর রোববার দেশের বিভিন্ন এলাকার মতো মোংলাতেও অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে বৈধ কাগজপত্র না থাকায় হাসপাতাল সড়কে রাতুল ডায়াগনস্টিক সেন্টার, মা ডায়াগনস্টি সেন্টার, সেবা ডায়াগনস্টিক সেন্টার, লিয়ান ডায়াগনস্টিক সেন্টার ও রাজিয়া ডায়াগনস্টিক সেন্টার এবং মাদরাসা রোডের রাব্বি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক, মুনতাহা ডায়গনস্টিক সেন্টার, তালুকদার আব্দুল খালেক সড়কে খাঁন ডায়াগনস্টিক সেন্টার, দিগরাজ এলাকায় খাঁন জাহান ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

অভিযান চালানো উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদার বলেন, মোংলায় বেশ কয়েকটি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিককে চিহ্নিত করে অভিযান পরিচালনা করা হচ্ছে। এর মধ্যে ৯টি প্রতিষ্ঠান আজকের অভিযানে সিলগালা করে দেওয়া হয়েছে।

সারাবাংলা/টিআর

ডায়াগনস্টিক সিলগালা নিবন্ধনবিহীন ক্লিনিক প্রশাসনের অভিযান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর