Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাছের সঙ্গে প্রাডোর ধাক্কা, ‘বিশ্ববিদ্যালয় ছাত্রের’ মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ জুন ২০২২ ২০:২০

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাডো গাড়ি সড়কের পাশে খাদে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ওই গাড়িতে থাকা আরও তিনজন। পুলিশ জানিয়েছে, কক্সবাজার থেকে ফেরার পথে গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে।

শুক্রবার (৩ জুন) বিকেল ৪ টার দিকে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতির খাঁন দিঘী এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

নিহত রাসূলি মুসাফি আসলামের (২৬) বাড়ি বগুড়া জেলায়। একই গাড়িতে থাকা তার এক বন্ধু সারাবাংলাকে জানিয়েছেন, আসলাম আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি- বাংলাদেশের (এআইইউবি) আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র।

আহতরা হলেন মো. শোয়েব (২৮), মো. রাসেল (২৭) ও লিংকন (২৮)। তাদের লোহাগাড়ার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নগরীতে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের দোহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আলম সারাবাংলাকে বলেন, ‘কক্সবাজার থেকে প্রাডো গাড়িতে করে কয়েকজন চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলেন। গাড়িতে ছয়জন ছিল। লোহাগাড়ায় পৌঁছার পর বৃষ্টির মধ্যে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে সেটি রাস্তার পাশে নিচু অংশে পড়ে যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। তিনজনকে লোহাগাড়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

লোহাগাড়া জেনারেল হাসপাতালের কর্মকর্তা নুরুল আমিন সারাবাংলাকে জানিয়েছেন, হাসপাতালে চারজনকে নেxয়া হয়েছিল। এদের মধ্যে রাসূলি মুসাফি আসলাম আগেই মারা যায়। তিনজনের শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে।

বিজ্ঞাপন

গাড়িতে থাকা তাদের বন্ধুরা জানিয়েছেন, আহত শোয়েবের বাড়ি ভারতের কাশ্মীর প্রদেশে। তিনি রাজশাহী মেডিকেল কলেজে পড়ালেখা করেন। রাসেলের বাড়ি কুমিল্লা জেলায়। লিংকনের বাড়ি রাজশাহীতে।

সারাবাংলা/আরডি/একে

গাড়ির ধাক্কা টপ নিউজ পাজেরো মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর