Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছোট ভাইয়ের পর খুন হলেন বড় ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ জুন ২০২২ ১৯:০৭

যশোর: যশোরে রেললাইনের পাশ হতে লাভলু নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ জুন) সকালে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে। পরিবারের দাবি, ছোট ভাইয়ের খুনের মামলার বাদি হওয়াতেই বড় ভাই লাভলুকে খুন করা হয়েছে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, নিহত লাভলু আফিল গ্রুপের ডিমের সেক্টরে চাকরি করতেন। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে লাভলু কাজ শেষে বাড়িতে গিয়ে গোসল, খাওয়া দাওয়া সেরে পার্শ্ববর্তী একটি চায়ের দোকানে যান। তারপর তিনি রাতে আর বাড়ি ফেরেননি।

বিজ্ঞাপন

সকালে পরিবারের লোকজন খোঁজাখুজির একপর্যায়ে রেললাইনের পাশে আসাদের আম বাগানে লাভলুর মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাভলুর মরদেহ উদ্ধার করে।

নিহতের লাভলুর পরিবার ও স্থানীয় প্রতিবেশী সূত্রে জানা যায়, লাভলুরা তিন ভাই ও এক বোন। বড় ভাই বাবলু ট্রেনে কাটা পড়ে মারা যান, ছোট ভাই মনি চার-পাঁচ বছর আগে দুর্বৃত্তদের হাতে খুন হয়। ছোট ভাইয়ের খুনের মামলা নিহত লাভলু পরিচালনা করতেন বলে জানা যায়। এর জেরে লাভলুকে হত্যা করা হতে পারে বলে মনে করছেন নিহতের স্বজন ও প্রতিবেশীরা।

নিহত লাভলু যশোর জেলার সদর উপজেলার আরবপুর ইউনিয়নের খোলাডাঙা কলোনিপাড়া মধ্যেপাড়া আব্দুল মান্নানের ছেলে। বর্তমানে নিহতের মরদেহ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

সারাবাংলা/এমও

‘বড় ভাই’ খুন ছোট ভাই

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর