Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় খুবিতে উপস্থিতি ৯৭ শতাংশ

খুবি করেসপন্ডেন্ট
১০ জুন ২০২২ ১৯:৫৯

খুবি: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) উপকেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ জুন) বেলা ১১টা থেকে দুপুর ১২.৩০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও রেভারেন্ড পলস্ হাই স্কুল ও হোপ পলিটেকনিক ইনস্টিটিউটে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এদিন ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় খুবি উপকেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ছিলো ৭৫৩৭ জন। যার মধ্যে উপস্থিতির হার ছিলো প্রায় ৯৭%।

ঝিনাইদহ থেকে আসা ভর্তি পরীক্ষার্থী মাহফুজ আহমেদ বলেন, ‘আজকের প্রশ্ন মোটামুটি ভাল ছিল এবং পরীক্ষাও ভাল দিয়েছি। খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পরীক্ষা দিতে এসে অনেক ভাল লাগছে। এখানে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতিতে পড়তে হয়নি।’

যশোর থেকে মেয়েকে নিয়ে পরীক্ষা দিতে আসা এক অভিভাবক বলেন, ‘এখানে শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কিন্তু আসার সময় রাস্তায় যানজটে পড়তে হয়েছিল। তবে খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সার্বিক পরিবেশ সন্তোষজনক ছিল।’

উল্লেখ্য, আগামীকাল ১১ জুন খুলনা বিশ্ববিদ্যালয় উপকেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিট এবং ১৭ জুন ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এমও

৯৭ শতাংশ খুলনা বিশ্ববিদ্যালয় ঢাকা বিশ্ববিদ্যালয় ঢাবির ‘ক’ ইউনিট ভর্তি পরীক্ষা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর