Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জুন ২০২২ ১৬:০০

কক্সবাজার: জেলার পেকুয়া ও কুতুবদিয়ায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ২ জন। রোববার (১৯ জুন) দুপুর ১২টার দিকে কুতুবদিয়ার উত্তর ধুরং ইউনিয়নে চোল্লা পাড়ায় ও দুপুর ১টার দিকে পেকুয়ার মগনামা ইউপির শরৎঘোনা এলাকায় এ পৃথক ঘটনা ঘটে।

মগনামার স্থানীয় চেয়ারম্যান এবং কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

পেকুয়ায় নিহত রমজান আলী (৪৫) একই এলাকার মোহাম্মদ হোছাইনের ছেলে। কুতুবদিয়ায় নিহত জেলে ইমতিয়াজ হোসেন (২৫) ও মো. করিম (৩৫) উপজেলার উত্তর ধুরং ইউনিয়নের বাসিন্দা। বজ্রপাতে আক্কাস ও রমিজ নামে আরও ২ জেলে আহত হয়েছেন।

আহতদের বরাতে স্থানীয় বাসিন্দা শাহেদুল ইসলাম মনির বলেন, সাগরে মাছ আহরণ বন্ধ থাকায় ট্রলার সংস্কারের কাজ করছিলেন জেলেরা। দুপুর ১২টার দিকে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ট্রলার থেকে নামার প্রস্তুতি নিচ্ছিলেন জেলেরা। ওই মুহূর্তে বজ্রপাতে সবাই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে নিলে চিকিৎসক ইমতিয়াজ ও করিমকে মৃত ঘোষণা করেন।

মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, বজ্রপাতে গুরুতর আহত চার জনকে হাসপাতালে আনা হয়। সেখান থেকে করিম ও ইমতিয়াজ নামে ২ জন মারা গেছে।

সারাবাংলা/এসএসএ

কক্সবাজার বজ্রপাত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর