Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মাসেতুর উদ্বোধন নির্বিঘ্ন করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ জুন ২০২২ ১৬:১৩

ফাইল ছবি

ঢাকা: ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মাসেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন করবেন। জাঁকজমকভাবে উদ্বোধন করতে আয়োজন রাখা হয়েছে সেতুর দুই পাড়েই। সে আয়োজন নির্বিঘ্ন করার পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে নিরাপত্তা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে নিয়া বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার (২০ জুন) বিকেল ৩টায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাপতিত্বে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সভা শুরু হয়।

বিজ্ঞাপন

বৈঠকের শুরুতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘পদ্মাসেতু নিয়ে অনেক জিজ্ঞাসা রয়েছে। নানা জল্পনা-কল্পনা রয়েছে। সে সব বিষয় মাথায় নিয়ে আমাদের সেতু যাতে সুরক্ষিত থাকে এবং উদ্বোধনী অনুষ্ঠান যেন সুন্দরভাবে অনুষ্ঠিত হয় সে জন্য এ সভার আয়োজন।’

 তিনি বলেন, ‘পদ্মাসেতু আমাদের স্বপ্ন পূরণের আবেগ। জনগণের মনের ইচ্ছা যেন পূরণ হয় সেটিই সরকার চায়।’

জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন বলেন, ‘পদ্মাসেতু ২৫ জুন উদ্বোধন হবে। এই উদ্বোধনকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতেই এই মিটিং। সেতুর দুই পাড়ে ব্যাপক আয়োজন করা হয়েছে। সে আয়োজনকে ঘিরে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।’

বৈঠকে জাতীয় সংসদের চিফ হুইপ, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, শরীয়তপুর, মুন্সীগঞ্জসহ পদ্মাসেতুর আশেপাশের সংসদ সদস্য ও আওয়ামী লীগের নেতা, সিনিয়র সচিব, সেতু বিভাগের কর্মকর্তারা, আইনশৃঙ্খলা, গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/একে

পদ্মাসেতু স্বরাষ্ট্র মন্ত্রণালয়

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর