Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটের বন্যা দুর্গতদের জন্য ১০ মিনিট ফ্রি টক টাইম গ্রামীণফোন’র

সিনিয়র করেসপন্ডেন্ট
২০ জুন ২০২২ ১৮:০২

ঢাকা: দেশের উত্তর-পূর্বাঞ্চলের ভয়াবহ বন্যায় লাখো মানুষের পাশে থেকে সেবা নিশ্চিত করার প্রচেষ্টা অব্যাহত রেখেছে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায় সিলেট বন্যা দুর্গত গ্রাহকদের যোগাযোগের জরুরি প্রয়োজনে ১০ মিনিট ফ্রি টক টাইম দিয়েছে গ্রামীণফোন। গ্রামীণফোন গ্রাহকরা যেকোনো লোকাল নম্বরে কল করতে এই ফ্রি মিনিট ব্যবহার করতে পারবেন। সোমবার (২০ জুন) গ্রামীণফোনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রামীণফোন সোমবার সিলেটের বন্যার্দুগত গ্রাহকদের মধ্যে ফ্রি ১০ মিনিট বিতরণ করেছে। এই ফ্রি টক টাইম গ্রাহকরা আগামী তিন দিন ব্যবহার করতে পারবেন। এই ভয়াবহ দুর্যোগে যোগাযোগ অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্ত বন্যা ও অব্যাহত বৃষ্টির কারণে অনেক গ্রাহকই মোবাইলের ব্যালেন্স রিচার্জ করতে সমস্যার সন্মুখীন হচ্ছেন। গ্রাহকদের পাশে থেকে মোবাইল সেবার মাধ্যমে জরুরি প্রয়োজন মেটাতে গ্রামীণফোন ফ্রি মিনিট ব্যালেন্স বিতরণ করেছে। এর মাধ্যমে বন্যাপীড়িত গ্রাহকরা তাদের প্রয়োজনগুলো মেটাতে পারবে বলে গ্রামীণফোন বিশ্বাস করে।

গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘জাতীয় এই দুর্যোগে মানুষের প্রয়োজনে পাশে দাড়াঁনো আমাদের সবার নৈতিক দায়িত্ব। কানেক্টিটিভিটি পার্টনার হিসাবে বন্যাদুর্গত এলাকায় মোবাইল নেটওয়ার্ক সচল রাখতে গ্রামীণফোনের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গ্রাহকদের জরুরি কানেক্টিভিটির প্রয়োজন মেটাতে গ্রামীণফোন সবসময় পাশে থাকবে। সেবা নিশ্চিত করার লক্ষ্যে মাঠ পর্যায়ে সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আমরা পরিস্থিতি মোকাবিলা করছি এবং স্বাভাবিক অবস্থা ফিরে আসা পর্যন্ত আমরা গ্রাহকদের পাশে থাকার অঙ্গীকার করছি।’

গত কয়েক দিনে সিলেটের বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। যেখানে প্রায় ৪০ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। জলাবদ্ধতার কারণে মোবাইল ও ইন্টারনেট নেটওয়ার্কও ব্যাপকভাবে বিঘ্নিত হয়েছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়, বিটিআরসি, বাংলাদেশ সেনাবাহিনীসহ সব সরকারি/বেসরকারি সংস্থার সহায়তায় গ্রামীণফোনের কর্মীরা নিরলসভাবে নেটওয়ার্ক পুনঃস্থাপনের কাজ এগিয়ে নিয়ে যাচ্ছে এবং একইসঙ্গে ভবিষ্যতে আরও বিকল্প উদ্যোগ নেওয়ার মাধ্যমে জাতীয় এই দুযোর্গ মোকাবিলায় কাজ করছে।

প্রতিষ্ঠানটি সিলেটের বন্যার্তদের যেকোনো সহায়তায় যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগে টোল ফ্রি নম্বরও দিয়েছে। নম্বরগুলো হলো ০১৭৬৯-১৭৭২৬৬,০১৭৬৯-১৭৭২৬৭,০১৭৬৯-১৭৭২৬৮।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

১০ মিনিট গ্রামীণফোন ফ্রি টক টাইম সিলেটের বন্যা দুর্গতদের


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর