Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্যামিলি কার্ডে টিসিবির পণ্য বিক্রি শুরু বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট
২১ জুন ২০২২ ২৩:০৫

ঢাকা: ফ্যামিলি কার্ডের মাধ্যমে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি কার্যক্রম শুরু হচ্ছে আগামীকাল বুধবার (২২ জুন)। কয়েকটি জেলা বাদ দিয়ে সারাদেশে এ কার্যক্রম চলবে ৫ জুলাই পর্যন্ত।

মঙ্গলবার (২১ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিসিবি এ তথ্য জানিয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ফ্যামিলি কার্ডের মাধ্যমে একজন ভোক্তা সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল, দুই কেজি মসুর ডাল ও এক কেজি চিনি কিনতে পারবেন।

বিজ্ঞাপন

প্রতি লিটার সয়াবিন তেল ১১০ টাকা, চিনি ৫৫ টাকা ও মসুর ডাল ৬৫ টাকা দরে বিক্রি করা হবে টিসিবি’র এই কার্যক্রমে।

ঢাকা উত্তর সিটিতে টিসিবির ডিলারদের তালিকা

টিসিবি জানিয়েছে, বুধবার সারাদেশে এই কার্যক্রম শুরু হলেও মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে পণ্য বিক্রি শুরু হবে ২৬ জুন। আর বন্যার কারণে সিলেট বিভাগের জেলাগুলোতে আপাতত এই কার্যক্রম স্থগিত থাকবে। পরিস্থিতি বিবেচনায় এই জেলাগুলোতে পণ্য বিক্রির তারিখ পরে জানানো হবে।

এদিকে, এবার আর আগের মতো ট্রাকে নয়, ফ্যামিলি কার্ডধারীরা ডিলারের দোকান বা নির্ধারিত স্থাপনা থেকে পণ্য সংগ্রহ করবেন। এক্ষেত্রে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় ১৬ জন ডিলার এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকায় ৪০ জন ডিলারের মাধ্যমে এসব পণ্য বিক্রি করা হবে বলে জানিয়েছে টিসিবি।

ঢাকা দক্ষিণ সিটিতে টিসিবির ডিলারদের তালিকা

সারাবাংলা/ইএইচটি/টিআর

টপ নিউজ টিসিবি টিসিবির পণ্য বিক্রি ফ্যামিলি কার্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর