Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সেবিকার


২১ এপ্রিল ২০১৮ ১০:০৯

।।স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর ধানমন্ডি শেখ জামাল মাঠের পাশের রাস্তায় ট্রাকের ধাক্কায় মাসুদা বেগম (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন।

শুক্রবার ( ২০ এপ্রিল) রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান।

নিহত মাসুদা বরিশালের মুলাদি উপজেলার জামাল হোসেনের স্ত্রী। রাজধানীর শাহবাগের পরিবাগ এলাকার একটি বাসায় সন্তান ও স্বামীসহ ভাড়া থাকতেন তিনি।

মাসুদার স্বামী জামাল জানান, মাসুদা মগবাজার এস পি আর সি নামের একটি ক্লিনিকে সেবিকার চাকরি করতেন। রাতে বাসা থেকে তার এক আত্মীয়কে দেখতে ধানমন্ডির আনোয়ার খান মর্ডান হাসপাতালে যান। সেখান থেকে তার আত্নীয় আরিফকে নিয়ে রিকশা নিয়ে মোহাম্মদপুর রেড ক্রিসেন্ট হাসপাতালে যচ্ছিলেন মাসুদা। রিকশাটি ধানমন্ডি শেখজামাল মাঠের পাশের রাস্তায় আসলে একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় রিকশা থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন মাসুদা।

ধানমন্ডি থানার উপ পরিদর্শক (এসআই) শাহ মিরাজ উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মাসুদা তার আত্মীয় আরিফকে নিয়ে রিকশা করে মোহাম্মদপুর রেডক্রিসেন্ট হাসপাতালে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়। আরিফ ও রিকশা চালক অক্ষত আছে। ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসআর/জেডএফ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর