Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন কুয়েতের রাষ্ট্রদূতের

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ জুন ২০২২ ১৭:৫৫

ঢাকা: পদ্মা সেতু সফলভাবে সম্পন্ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াত।

রোবাবর (২৬ জুন) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সৌজন্য সাক্ষাৎকালে রাষ্ট্রদূত এ কথা বলেন।

পদ্মা সেতু উদ্বোধনে বাংলাদেশের সব মানুষ আনন্দিত হবেন বলে এসময় আশাবাদ জানান রাষ্ট্রদূত এ এইচ হায়াত। বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করার ক্ষেত্রেও প্রধানমন্ত্রীর নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন তিনি।

বাংলাদেশ ও কুয়েতের মধ্যে সম্পর্ক জোরদারে আন্তরিক প্রচেষ্টার জন্য রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, সরকার বাংলাদেশের জনগণের মৌলিক চাহিদা পূরণের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। এর মধ্যে চাকরির সুযোগ তৈরি ছাড়াও নাগরিকদের জমি ও ঘর দিচ্ছে সরকার, যেন প্রতিটি নাগরিকের নিজস্ব ঘর থাকে।

কুয়েত সরকার বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে এগিয়ে আসতে পারে বলেও আশাবাদ জানান শেখ হাসিনা। তিনি বাংলাদেশ থেকে কুয়েতে আরও দক্ষ ও আধা-দক্ষ জনবল নিয়োগের আহ্বান জানান।

রাষ্ট্রদূত দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক ক্ষেত্রে কুয়েতের প্রতি তার সরকারের সমর্থনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রী রাষ্ট্রদূতের সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন।

সারাবাংলা/এনআর/টিআর

আদেল মোহাম্মদ এ এইচ হায়াত কুয়েতের রাষ্ট্রদূত পদ্মা সেতু প্রধানমন্ত্রীকে অভিনন্দন বার্তা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর