Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থেকে ‘খুনি’ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২২ ১৭:১৮

নোয়াখালী: বেগমগঞ্জ উপজেলায় পরিবহন ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আবু ছায়েদ ভূঁইঞা রিপন হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও ২নং আসামি ইকবাল হোসেন সাইফুলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। দেশ থেকে পালিয়ে যাওয়ার সময় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাইফুল উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের তবারক উল্লাহার ছেলে। গতকাল শুক্রবার রাতে বিদেশে পালিয়ে যাওয়ার সময় ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, গত বছরের ২৮ অক্টোবর গভীর রাতে লাল সবুজ পরিবহনের বেগমগঞ্জের চৌরাস্তার কাউন্টারের ম্যানেজার ও উপজেলার মিরওয়ারিশ ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক আবু ছায়েদ রিপনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এসময় তার সাথে থাকা নগদ আড়াই লাখ টাকাও লুট করে নিয়ে যায় হত্যাকারীরা।

পরদিন পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দিলে তদন্তে নামে পুলিশ। পুলিশ ঘটনাস্থল মিরওয়ারিশপুর ইউনিয়নের বারইয়ার হাটসংলগ্ন গাছতলা এলাকাসহ বিভিন্ন স্থানে প্রকাশ্যে ও গোপনে তদন্ত চালায়। একপর্যায়ে ঘটনার সাথে সাইফুলের সম্পৃক্ততা পেলে সে এলাকা ছেড়ে গা ঢাকা দেয়। পরবর্তীতে সাইফুলকে হত্যাকান্ডের মাস্টারমাইন্ড ও মূল পরিকল্পকারী হিসেবে শনাক্ত করে ২নং আসামি করে মামলায় দায়ের করা হয়।

ওসি মীর জাহিদুল হক রনি আরও বলেন, ‘শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি সাইফুল দেশে থেকে পালাতে বিমানবন্দর এলাকায় অবস্থান করছে। এমন সংবাদে শুক্রবার বিকালে বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে আমরা সাইফুলকে গ্রেফতার করতে সক্ষম হই। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

বিজ্ঞাপন

এর আগে, পুলিশ অভিযান চালিয়ে আরও ৪ জনকে গ্রেফতার করে কারাগায়ে পাঠায়। বর্তমানে তারা জামিনে রয়েছে।

সারাবাংলা/এমও

খুনি গ্রেফতার নোয়াখালী পালিয়ে যাওয়া বিমানবন্দর বেগমগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর