Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসায় স্ত্রীর লাশ: চসিক কাউন্সিলরের ছেলে গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ জুলাই ২০২২ ১৮:৩০

চট্টগ্রাম ব্যুরো: স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলায় চট্টগ্রাম সিটি করপোরেশনের আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর নুরুল আমিনের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

বাসা থেকে স্ত্রীর লাশ উদ্ধারের পর শনিবার (২ জুলাই) রাতে তার স্বামী নওশাদ আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় নগরীর পাহাড়তলী থানা পুলিশ। রাতে এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার দেখায়।

শনিবার সকালে নগরীর পাহাড়তলী থানার সরাইপাড়া ওয়ার্ডের পদ্মপুকুর পশ্চিমপাড়া এলাকার বাসা থেকে রেহনুমা ফেরদৌস মিতুলের (২৪) লাশ উদ্ধার করে পুলিশ। সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর নুরুল আমিনের ছেলে মিতুলের স্বামী নওশাদ আমিন বেসরকারি একটি ব্যাংকের কর্মকর্তা। মিতুলের বাবা তারেক ইমতিয়াজ চসিকের ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রয়াত তারেক সোলায়মান সেলিমের বড় ভাই।

নওশাদ আমিনের পরিবার দাবি করেছে, মিতুল আত্মহত্যা করেছে। তবে তারেক ইমতিয়াজের দাবি, তাকে মানসিক নির্যাতনের মধ্য দিয়ে আত্মহত্যায় বাধ্য করা হয়েছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সারাবাংলাকে বলেন, ‘মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে দণ্ডবিধির ৩০৬ ধারায় মামলা দায়ের করেন তারেক ইমতিয়াজ। এর আগেই আমরা নওশাদকে জিজ্ঞাসাবাদের জন্য আমাদের হেফাজতে নিয়েছিলাম। মামলা দায়েরের পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।’

সারাবাংলা/আরডি/একে

কাউন্সিলর চট্টগ্রাম সিটি লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর