Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারিকেল গাছে উঠতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জুলাই ২০২২ ২২:২৪

নেত্রকোনা: জেলার কেন্দুয়া উপজেলায় নারকেল গাছে উঠতে গিয়ে মাটিতে পড়ে এক ব্যক্তি মারা গেছেন। মৃত ব্যক্তির নাম ফিরোজ মিয়া (৬৫)।

রোববার (৩ জুলাই) দুপুরের দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের জসিম উদ্দিনের পুকুর পাড়ে এ দুর্ঘটনা ঘটে। মৃত ফিরোজ মিয়া উপজেলার ৯নং নওপাড়া ইউনিয়নের আটাশিয়া মাইজকান্দি গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মৃত ফিরোজ মিয়া নারিকেল গাছ ছাঁটাইয়ের কাজ করতেন। প্রতিদিনের মতো ফিরোজ মিয়া সকালে বাড়ি থেকে গাছ ছাঁটাই কারার জন্য বের হন। পাশের গ্রামের জসিম উদ্দিনের নারিকেল গাছ ছাঁটাইয়ের জন্য উঠতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি। খবর পেয়ে ফিরোজের ভাই চাঁন মিয়া পুকুর পাড়ে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পান। তবে স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করেন, গাছ থেকে পড়ে স্ট্রোকজনিত কারণে ফিরোজ মিয়ার মৃত্যু হতে পারে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান কেন্দুয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুব রহমান। এ বিষয়ে থানা উপপরিদর্শক (এসআই) আলীমুল রাজি জানান, লাশের সুরতহাল প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

সারাবাংলা/এনএস

নেত্রকোনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর