Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওষুধ চুরি: চমেক হাসপাতালের ৩ কর্মচারী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ জুলাই ২০২২ ১৭:১৭

চট্টগ্রাম ব্যুরো : ওষুধ চুরির অভিযোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অস্থায়ী ভিত্তিতে কর্মরত তিন ওয়ার্ড বয়কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১১ জুলাই) চমেক হাসপাতালের মূল ভবনের নিচতলা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে স্থানীয় পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানিয়েছেন।

গ্রেফতার তিনজন হলেন দিলীপ কুমার নাথ, আশীষ দাশ ও পলাশ ধর। তারা হাসপাতালের এক আউটসোর্সিং ঠিকাদারের অধীনে বিভিন্ন ওয়ার্ডে ‘স্পেশাল ওয়ার্ড বয়’ হিসেবে কাজ করেন।

গত ৭ জুলাই হাসপাতাল থেকে প্রায় ৫০ হাজার টাকার ওষুধ চুরি করে বাইরের ফার্মেসিতে বিক্রির জন্য নেওয়ার পথে সুমন বড়ুয়া নামে এক ওয়ার্ড বয়কে গ্রেফতার করেছিল পুলিশ। সুমনের দেওয়া তথ্যের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক সাদেকুর রহমান।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক সারাবাংলাকে বলেন, ‘তিনজনকে আটকের পর তাদের কাছ থেকে প্রায় ১০ হাজার টাকার বিভিন্ন ধরনের স্যালাইন, ক্রিম, টেপ উদ্ধার করা হয়। হাসপাতালে ভর্তি অস্ত্রোপচারের রোগীদের এসব স্যালাইন এবং ওষুধ সরবরাহ করার কথা। কিন্তু তারা চুরি করে বাইরের ফার্মেসিতে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। আমরা আরও জানতে পেরেছি, এই চুরির সঙ্গে হাসপাতালের একজন স্থায়ী কর্মচারীও জড়িত। তাকে আমরা গ্রেফতারের চেষ্টা করছি।’

সারাবাংলা/আরডি/একে

ওষুধ চুরি চট্টগ্রাম মেডিকেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর