Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড়িতে থেকে পাঠানো খাবার খাওয়া হলো না জুয়েলের

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০২২ ১৫:৪৯

ঢাকা: রাজধানীর পোস্তগোলা ব্রিজের ওপর যাত্রীবাহী বাসের ধাক্কায় সাইফুল ইসলাম জুয়েল (৪৪) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গ্রাম থেকে আসা ছোট ভাইয়ের কাছ থেকে বাড়ি থেকে পাঠানো খাবার নিতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১টার দিকে সড়ক দুর্ঘটনা ঘটে। সাইফুল ইসলাম জুয়েলকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃত জুয়েল মাগুরা সদর উপজেলার আজমপুর গ্রামের ওয়াজেদ মোল্লার ছেলে। বর্তমানে মিরপুর ১রম্বর সেকশন এলাকায় থাকতেন।

মৃত জুয়েলের ছোট ভাই সাজ্জাদ হোসেন মোল্লা জানান, বড় ভাই জুয়েল মিরপুর এলাকায় থাকতেন। সেখানে ঠিকাদারী ব্যবসা করতেন। স্ত্রী কানিজ ফাতেমা ও দুই মেয়ে গ্রামের বাড়িতে থাকেন।

সাজ্জাদ আরও জানায়, তিনি নিজেও গ্রামে থাকেন। আজ সকালে স্ত্রীকে সঙ্গে নিয়ে রূপগঞ্জ শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। বাড়ি থেকে বড় ভাই জুয়েলের জন্য কিছু খাবার নিয়ে আসেন। সেই খাবার নিতেই মিরপুর থেকে পোস্তগোলা ব্রিজের ওপর দাঁড়িয়েছিলেন জুয়েল। এ সময় হঠাৎ করে গ্রীন লাইন পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পরে গিয়ে গুরুতর আহত হয় জুয়েল। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ পোস্তগোলা ব্রিজ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর