Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্লাইওভারে উল্টো পথে মোটরসাইকেল, মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২২ ১৬:০৬

গাজীপুর: গাজীপুরের কোনাবাড়ীতে ফ্লাইওভারের ওপরে একটি মোটরসাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিন জন মারা গেছেন। স্থানীয়রা জানিয়েছেন, মোটরসাইকেলটি ফ্লাইওভারে উল্টো পথে চলছিল।

শুক্রবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন— রাজু (৩২), শাহীন (৩০) ও শামীম (৩০)। এছাড়াও নিহত রাজুর আড়াই বছর বয়সী মেয়ে রাইসা এই দুর্ঘটনা আহত হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানিয়েছেন, আশরাফুল আলম প্রাইভেট কারে করে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। অন্যদিকে মোটরসাইকেলে করে শাহীন, শামীম ও রাজু ফ্লাইওভারে উল্টো পথে যাচ্ছিলেন কালিয়াকৈরের দিকে। রাজুর মেয়ে রাইসাও তাদের সঙ্গে ছিল। কোনাবাড়ী ফ্লাইওভারের ওপরে নতুন বাজার এলাকায় দুই পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

সংঘর্ষে ফ্লাইওভারের ওপর থেকে নিচে ছিটকে পড়েন মোটরসাইকেলের চার আরোহী। তাৎক্ষণিকভাবেই প্রাণ হারান শাহীন ও শামীম। গুরুতর আহত হন রাজু ও তার মেয়ে রাইসা। হতাহত সবাইকে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পথেই মৃত্যু হয় রাজুর। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাজু, শাহীন ও শামীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাইসাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান বলেন, গাজীপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেটকার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এসময় একটি মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ফ্লাইওভারের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই দুই জন এবং হাসপাতালে নেওয়ার পথে এক জন নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

মোটরসাইকেলটি উল্টো পথে যাচ্ছিল বলে স্থানীয়রা জানালেও পুলিশ অবশ্য বিষয়টি নিশ্চিত করছে না এখনই। কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) ইমতিয়াজ হোসেন বলেন, মোটরসাইকেলটি উল্টো দিক থেকে আসছিল নাকি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিয়েছে, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সারাবাংলা/এএম

গাজীপুরে ফ্লাইওভার টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর