Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাল বিতরণে অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২২ ১৪:৫৮

ঢাকা: ভিজিএফ কার্ডের আওতায় সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগ তুলে ঝিনাইদহের মধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেনের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ দেখিয়েছে এলাকার কয়েকশ মানুষ।

শনিবার (১৬ জুলাই) সকালে সদর উপজেলার মধুহাটি ইউনিয়ন পরিষদ চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ ইউনিয়নের ১নং ওয়ার্ডে ১৩০ জন, ৪নং ওয়ার্ডে ২৪০ জন, ৬নং ওয়ার্ডে ১১৬ জন, ৭নং ওয়ার্ডে ৯৫ জন, ৯নং ওয়ার্ডে ২১০ জন ও মহিলা সংরক্ষিত ৪ ৫ ও ৬নং ওয়ার্ডের ৯০ জন অসহায়ের কার্ড থাকলেও তারা চাল পাননি। যাদের কার্ড বরাদ্দ আছে তারা এই উপহারসামগ্রী না পেয়ে ফুঁসে উঠেছেন।

বক্তারা বলেন, হতদরিদ্রদের ভিজিএফ’র চালের কার্ডে নাম থাকলেও চেয়ারম্যান আলতাফ হোসেন নিজের পছন্দের ব্যক্তিদের মধ্যে চাল বিতরণ করেন। এমনকি সবাইকে চাল না দিয়ে ইউপি চেয়ারম্যান তা আত্মসাৎ করেছেন।

অভিযোগের বিষয়ে ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন সারাবাংলাকে বলেন, ‘আমার ইউপি মোট ভোটার ২২ হাজার। এবার আমি ২৩০৩ টি কার্ডের বিপরীতে চাল পেয়েছি। সবাইকে সুষ্ঠুভাবে চাল বিতরণ করেছি। আমার এলাকায় অন্তত ৭ হাজার কার্ডধারী আছে। সরকার থেকে চাল না পেলে কীভাবে দেব?’

তিনি বলেন, ‘আমার বিরোধীপক্ষ আমাকে হেয় করার জন্য মাঠে নেমেছে। আমাকে অপদস্ত করতে পারলে তারা মানসিকভাবে হয়ত স্বস্তি পাবেন। আমিও চাই, আমার বিরুদ্ধে যে সব অভিযোগ উঠেছে তার তদন্ত হোক।’

সারাবাংলা/একে

আলতাফ চেয়ারম্যান টপ নিউজ মধুহাটি ইউনিয়ন

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর