Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নৌ ভ্রমণে গিয়ে নিখোঁজ কলেজ শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ জুলাই ২০২২ ২৩:১০

মানিকগঞ্জ: জেলার ঘিওরে নৌ ভ্রমণে গিয়ে নৌকা থেকে পড়ে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ শিক্ষার্থীর নাম বর্ষন ইসলাম (১৮)। তিনি মানিকগঞ্জ শহরস্থ পশ্চিম সেওতা এলাকার মো. রবিউল ইসলামের ছেলে।বর্ষন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

নিখোঁজ যুবকের স্বজন, পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে মানিকগঞ্জের বেউথা ঘাট এলাকা থেকে ট্রলার ভাড়া নিয়ে পশ্চিম সেওতা এলাকার ৩০/৩৫ জন সমবয়সী বন্ধুরা আরিচার যমুনা নদীতে নৌ ভ্রমণের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে দুপুর সাড়ে বারোটার দিকে ঘিওর উপজেলার তরা কালীগঙ্গা সেতুর কাছে বন্ধুদের সঙ্গে হৈ-হুল্লোড় করার সময় দুই বন্ধু নৌকা থেকে নদীতে পড়ে যায়। সাদ্দাম নামের এক জন সাঁতরে নৌকায় ওঠে। কিন্তু বর্ষণ নদীর স্রোতে ডুবে যায়।

খবর পেয়ে ঘিওর থানা পুলিশ, নৌ ফায়ার সার্ভিসের বিশেষ ডুবুরিদল নদীতে উদ্ধার অভিযান চালায়। শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা শিবালয় স্থল ও ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. মজিবর রহমান বলেন, ডুবুরি দল পাঁচ ঘণ্টা অভিযান চালিয়েও নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করতে পারেনি। সকাল থেকে ফের উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।

ঘটনাস্থলে শিবালয় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী, ঘিওর থানার উপ পরিদর্শক মো. বেলাল হোসেন, স্থানীয় বানিয়াজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু, ইউপি সদস্য রাজা মিয়া, সোহেল চৌধুরী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর