Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুক লাইভে এসে বিষপানে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জুলাই ২০২২ ২৩:৪৬

মুন্সীগঞ্জ: গজারিয়ায় দাম্পত্য কলহের জেরে ফেসবুক লাইভে এসে নিজের মৃত্যুর জন্য শ্বশুর-শাশুড়ি, স্ত্রী এবং তার শ্যালিকাকে দায়ী করে বিষপানে আত্মহত্যা করেছেন এক যুবক।

নিহত ওই যুবকের নাম মো. শাহজালাল (২৮), বাড়ি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন এর আড়ালিয়া গ্রামে।

গতকাল দিবাগত রাতের ফেসবুক লাইভ ভিডিওতে দেখা যায়, ওই যুবক তার দাম্পত্য কলহ নিয়ে কথা বলছেন। সংসার জীবনে তার দু’টি সন্তান রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে তাদের দাম্পত্য কলহ বাড়তে থাকলে তার স্ত্রী তাকে ছেড়ে তার শ্বশুরবাড়িতে থাকা শুরু করে। সন্তানদের কথা চিন্তা করে তিনি সংসার চালিয়ে যেতে চেয়েছেন। কিন্ত তা না পারায় তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন বলেও ভিডিওতে উল্লেখ করেন।

পরে খবর নিয়ে জানা যায়, স্থানীয়দের সহযোগিতায় স্বজনরা তাকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থা খারাপ হতে থাকলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহজালাল।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন জানান, স্থানীয় ভাবে আত্মহত্যার একটি খবর পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। পুলিশ পরিদর্শক এই বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চালিয়ে যাবেন।

সারাবাংলা/এমও

ফেসবুক লাইভ বিষপান যুবকের আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর